আজকের তারিখ- Mon-20-05-2024

চিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলন

আরিফুল ইসলাম সুজন: কুড়িগ্রামের চিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৩ টায় উপজেলা দলীয় কার্যালয়ে জনাকীর্ন নেতাকর্মীদের কে নিয়ে দলের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার শিরিন লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে জানান, গত ২০.০২.২১ তারিখে চিলমারীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিকে পন্ড করার জন্য চিলমারী বিএনপির একাংশ আওয়ামী মদদপুষ্ঠ নেতা আবু হানিফা, সাদাকত হোসেন সাজু, ফজলুল হক ও আনোয়ার হক বাবলু গং এর প্ররোচনায় কতিপয় ভারাটে সন্ত্রাসীরা দলীয় কার্যালয়ে ভাংচুর করে। অপরদিকে রংপুর বিভাগীয় নেতাদের অংশগ্রহনের জন্য জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাাদক আব্দুল খালেক মাটিকাটা পাম্পের মোড় এলাকায় পৌঁছালে স্বেচ্ছাসেবক দলের নামধারী সন্ত্রাসী আশরাফুল, মতিন, জোবাইদুল তাদেরকে লাঞ্চিত করার চেষ্টা করলে সন্ত্রাসীদেরকে উপস্থিত জনতা আটক করে গণধোলাই দিলে তারা ঘটনাস্থলেই হানিফ গংদের মাধ্যমে প্রাপ্ত ৩৫ হাজার টাকার বিনিময়ে এ হামলার নির্দেশের কথা ¯ী^কার করে। উক্ত হানিফ গং বিএনপি চিলমারী উপজেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারী সরকারকে জড়িয়ে মিথ্যা দোষারোপ চালাতে থাকে এবং তার বিরুদ্ধে মিথ্যা সাংবাদিক সম্মেলন করে সত্যকে মিথ্যা দিয়ে চাপা দেয়ার চেষ্টা করে। সংবাদ সম্মেলনে হানিফ গং কর্তৃক প্রচারিত সাংবাদিক সম্মেলনের প্রতিটি শব্দ ঘৃণার সাথে প্রত্যাখান করে দ্রুত হানিফ গং সহ সকল আওয়ামী মদদ পুষ্ঠদেরকে বিএনপি থেকে বহিস্কার করে চিলমারীর মূল দলসহ অংগ সংগঠনসমুহকে ত্যাগী নেতাকর্মীদের মাধ্যমে গঠন করার জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে জোর দাবি জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদুল হাসান, কৃষকদলের সভাপতি আবু ওবায়দুল হক খাজা, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবদল সহ-সভাপতি আবু সাঈদ হোসেন পাখি, থানাহাট ইউনিয়ন শাখার সভাপতি অসিম আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, যুবদল সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান, ছাত্রদল আহ্বায়ক ইয়াকুদ সাদ্দাদ স্বাক্ষর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )